Islamic Routine

Nijhoom

আমরা মুসলিমরা Productivity বাড়ানোর জন্য ইসলামিক রুটিনটা অনেক সময় Neglect করি।

আমরা মুসলিমরা Productivity বাড়ানোর জন্য ইসলামিক রুটিনটা অনেক সময় Neglect করি।

অথচ আমাদের USA Client রা সেই রুটিন ঠিকই Follow করে।

▪️তারা রাতে Early ঘুমায়,
▪️ভোরে উঠে সব কাজ বিকালের আগেই শেষ করে ফেলে।
▪️Healthy খাবার খায়,
▪️Exercise করে,
▪️আর দিনটা Efficiently Spend করে।

আমাদের নবী ﷺ বলেছেন,
“উম্মতের সকালের সময়ে বরকত রাখা হয়েছে”

(তিরমিজি, হাদিস ১২১৫)
যেখানে আমাদেরই এই Islamic Routine মেনে চলার কথা ছিল, সেখানে আমরাই এটাকে গুরুত্ব দিতে পারি না।
No Wonder তারা কেনো আমাদের তুলনায় এত সফল!

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts