WORKLIFE BALANCE

Nijhoom

কিছু করার জন্য নিজেকে যত Push করবেন আপনার Mind, Body, আর Mental Strength সবগুলো Align হয়ে যাবে Just ওই জিনিসটা Achieve করার জন্য।

কিছু করার জন্য নিজেকে যত Push করবেন আপনার Mind, Body, আর Mental Strength সবগুলো Align হয়ে যাবে Just ওই জিনিসটা Achieve করার জন্য।

Maximum Successful মানুষই-

👊🏼বাকিদের থেকে বেশি কাজ করে,
👊🏼বেশি ঘুমায় না,
👊🏼খুব Hustle করে,
👊🏼ভালো একটা Process Develop করে

কাজ করতে ইচ্ছা না করলেও নিজেকে জোর করে বসিয়ে রাখবেন।

নিজেই নিজেকে Instruct করবেন।
কাজ করা হলে নিজেকেই Treat দিবেন।
যখন হাল ছেড়ে দিতে ইচ্ছা করবে নিজেকে Force করবেন যেন Important কাজ গুলো হয়ে যায়।

নিজেকে Push করলে Efficiency বাড়ে!

Senior বড়ভাই যারা এখন Worklife Balance নিয়ে Brag করে তাদের Track Check করলে দেখবেন তারাও Career এর শুরুতে দিন রাত কাজ করতো।
যেহেতু Career Build করতে চাচ্ছেন, যত কম সময়ে বেশি Effort দিবেন তত তাড়াতাড়ি Result পাবেন।

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts