Just Say “No”

Nijhoom

Society তে আমরা যদি কারো মুখের উপর "না" বলি বা কোনো কিছুতে Deny করি সেটা বেয়াদবি হিসেবে দেখা হয়।

Society তে আমরা যদি কারো মুখের উপর “না” বলি বা কোনো কিছুতে Deny করি সেটা বেয়াদবি হিসেবে দেখা হয়।
আমরা যদি সবাইকে Impress করতে যেয়ে সব কিছুতেই Yes বলা শুরু করি Then I Am Saying “No” To My Career!

আমি তাহলে আর Grow করতে পারতেছি না যেহেতু আমার Time গুলো Allocate হয়ে যাচ্ছে।

এমন এমন কাজে জড়িয়ে যাচ্ছি যেটা আমার Life এ কোন Impact ফেলবে না।
সবসময় এরকম হয় যে আমরা Yes বলে ফেলি বা কোনো কারণে Pressure এ পড়লে হয়তো বলে ফেলি “হ্যাঁ ইনশাল্লাহ জানাবো”।
Just Say “No”, if you’re not ready.
Don’t justify yourself!
যেটা আপনার জন্য Obligatory না, সেটা আপনি না করতে চাইতেই পারেন।

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts