Digitalize Note

Nijhoom

কাগজের নেওয়া Note গুলো দরকারের সময় কোথায় কি লিখছিলাম খুঁজে পাওয়া যায় না, এজন্য নিয়মিত সেগুলো Digitalize করা উচিত।

কাগজের নেওয়া Note গুলো দরকারের সময় কোথায় কি লিখছিলাম খুঁজে পাওয়া যায় না, এজন্য নিয়মিত সেগুলো Digitalize করা উচিত।

এতে

▪️ Searchability বাড়বে

যেকোনো Keyword দিয়ে Notes খুঁজে পাবেন সহজেই।

▪️ Centralized

সব Notes এক জায়গায় থাকলে Access করা সহজ।

▪️ Backup

যেকোনো সময় Access করা যাবে আর Data হারানোর Risk কম।

▪️ Categorize

Note গুলোকে Topic অনুযায়ী Organize করা যাবে।
আপনি যেই Platform এ Comfortable,
যেমন
Notion, Clickup, Google Keep,
Apple Notes, Evernote, One Note

এগুলোর যেকোনো একটা Use করলে Note খোঁজা, Share করা, আর Track করা অনেক সহজ হয়ে যাবে।

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts