Premium Quality Service দিয়ে Premium Charge করতে আমরা ভয় পাই কেনো?

Nijhoom

যেকোনো Business বা Service দেওয়ার চিন্তা করলেই আমরা কম দামে দিতে চাই।

যেকোনো Business বা Service দেওয়ার চিন্তা করলেই আমরা কম দামে দিতে চাই।

🗨️ ঐ ভাই, এই Business করতেছে, আমি কম লাভে Sell দিবো।
🗨️ কম দামে ভালো সার্ভিস দিবো

এই চিন্তায় মার্কেটে নেমে, প্রথমত কিছুদিন Loss করে বা কম লাভ করে আর ব্যবসা ই টেকানো যায় না।

দ্বিতীয়ত, মার্কেটে যারা ভালো Business করছিলো, তাদের Market নষ্ট হয়।

ধরে নিলাম আমরা মানুষের উপকার করার জন্য কম দামে সার্ভিস দিতে চাই, তাহলে কি কম দামে অনেক মানুষের কাছে Sell করে তাদেরকে অল্প Help করার চেয়ে বেশি দামে কিছু মানুষের কাছে Sell করে কিছু মানুষকে বেশি Help করলে ভালো না?
আচ্ছা, Premium Quality Service দিয়ে Premium Charge করতে আমরা ভয় পাই কেনো?
💬 আপনার কি মনে হয়, জানাবেন Comment এ।

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts