এই Post টা আপনার জন্য

Nijhoom

আমার মত যারা কাজে Focus নিয়ে সমস্যায় আছেন। কোনো কাজ করবো করবো করে শুরুই করা হচ্ছে না!?

আমার মত যারা কাজে Focus নিয়ে সমস্যায় আছেন।
কোনো কাজ করবো করবো করে শুরুই করা হচ্ছে না!?

💬 এই Post টা তাহলে আপনার জন্যই।

অনেক কিছু একসাথে করার Plan থাকলে এমন হয়।
1️⃣ প্রথমেই আমি আমার হাতে থাকা Pending Task গুলো List করবো কোনো Digital Notepad এ।
💬 আমি Google Keep¹ use করি।
2️⃣ তারপর Priority + Impact অনুযায়ী Sorting করবো।
(Impact মানে হলো, এই কাজ টা যদি Successfully করতে পারি তাহলে এটা আমার Career/Life/Income এ কতটুক অবদান রাখবে।)
3️⃣ তারপর এই মাসে করার জন্য 1টা অথবা 2-3 টা Task নিবো এই List এর Top 5টা থেকে।
4️⃣ তারপর সেগুলো ছাড়া এই মাসে আর কোনোটায় হাত দিবো না (যদি না সেটা Urgent & Important হয়)

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts