BUY BACK YOUR TIME!

Nijhoom

যদি আপনার মাসে মোটামুটি Income আসে তাহলে এই পোষ্টটা আপনার জন্য।

যদি আপনার মাসে মোটামুটি Income আসে তাহলে এই পোষ্টটা আপনার জন্য।

Career এর এই পর্যায়ে আসতে আপনার অবশ্যই অনেক Effort দিতে হয়েছে;

❤️‍🩹Hangout কমিয়ে,
❤️‍🩹বাকিদের মত Chill না করে
❤️‍🩹কম ঘুমিয়ে কাজ করে
❤️‍🩹Health আর Family এর দিকে হয়ত খেঁয়াল করতে পারেন নি।

এখন আপনি চাইলে সেগুলো Recover করতে পারবেন!

এখন সময় দিবেন একটা System Build করার দিকে, যাতে আপনি না থাকলেও কিছু কাজ এগিয়ে যেতে থাকে।
আমি চাইলেই দিনে 24 ঘণ্টার বেশি পাবো না, কিন্তু আমি যদি আমার মতই 1 জন বানিয়ে নিতে পারি তাহলে 24 ঘণ্টায় Total 48 ঘণ্টার Output Generate করতে পারবো।

Suppose আমি দিনে আট ঘণ্টা কাজ করতে পারি,

আমি 2 জন Team Member নিয়ে নিলাম, তাহলে এই 2 জনের আট ঘণ্টা করে আরো 16 ঘণ্টা যোগ হচ্ছে।
💬ধরে নিলাম তারা আমার মত Efficient হবে না!
তো 2 জন মিলেও যদি আমার মত Output আনতে পারে তাহলেও তো দ্বিগুণ Production করা সম্ভব একদিনেই।

↘️ নিজের টাইমলাইনে অথবা Friend কে শেয়ার করতে পারেন-

Facebook
WhatsApp
Telegram
LinkedIn

Table of Contents

🚀 আরও Related Posts

এই টপিকে আর পোস্ট খুঁজে পাচ্ছি না Boss! 😩

🚀 আমার Recent FB Posts